Category

ডিসেম্বরের জন্য বার্থস্টোন-ব্ল্যাক অনিক্স ফ্যাশন গহনা

কালো এমন একটি রঙ যা এটি ফ্যাশন লেবেলে বা উচ্চ-শেষের নামগুলিতে হোক না কেন অনেককে স্তম্ভিত করেছে।
কালো একইভাবে রাতের রঙ, কমনীয়তার। সুতরাং এটি সেই বিট ব্ল্যাক গাউন (স্নেহের সাথে এলবিডি বলা হয়) যা সন্ধ্যার অনুষ্ঠানের জন্য সেরা দেখায়, বা অনিক্স ফ্যাশন গহনা যা সমস্ত কিছু বেছে নেয়, আপনার হৃদয়কে অতিক্রম করে কারণ আপনি কেবল কালো অনিক্স গহনা দিয়ে ভুল করতে পারবেন না।

[এছাড়াও পড়ুন: হাতির দাঁত গহনা – আপনার যা জানা দরকার]
সূত্র: ভাইরালপ্লেস.নেটব্ল্যাক অনিক্স গহনা
কালো অনিক্স একইভাবে ডিসেম্বরের জন্মপাথরের মতো দেখা যায়। পাশাপাশি একটি কালো অনিক্স গহনা, এটি একটি শব্দ বা দুল একটি সেরা জন্মদিনের উপহার দেয়। এ কারণেই, অনিক্স হ’ল এক ধরণের কালো রত্নপাথরের গহনা যা সামাজিক চেনাশোনাগুলির পাশাপাশি প্রতিদিনের পরিধানে দুর্দান্ত দেখতে শুরু করে।
কালো একইভাবে আত্মবিশ্বাসের পাশাপাশি সুরক্ষার সাথে সংযুক্ত থাকে, পাশাপাশি নির্দিষ্ট অন্যদের থেকে উদ্ভূত প্রতিকূল শক্তি গ্রহণের জন্য ব্যবহার করা যেতে পারে।

অনিক্সের historical তিহাসিক প্রাসঙ্গিকতা
অনিক্স হ’ল এক ধরণের কোয়ার্টজ নামে পরিচিত ‘চালডনি’। চালসডনি এমন একটি নাম যা এশিয়া মাইনারের মারমারা সাগরের একটি প্রাচীন বন্দর ক্যালসডন বা ক্যালচেডন থেকে এসেছে। এটি এই অত্যন্ত স্থানে যেখানে স্টোন ট্রেডিং সম্পর্কিত বিশিষ্ট হওয়ার পাশাপাশি শোভাময় উপকরণগুলি খনির সময়ও ছিল।

[এছাড়াও পড়ুন: ভালোবাসা দিবসে হার্ট শেপযুক্ত ফ্যাশন গহনা উপহার]
ব্ল্যাক অনিক্স অতীতে সোনার পণ্যগুলির পাশাপাশি পাথরের খালি কাজের জন্য বেস হিসাবে ব্যাপকভাবে ব্যবহার করা হয়েছে। প্রকৃতপক্ষে, অনিক্স সিলগুলি রোমানদের সাথেও বিশিষ্ট হয়েছে, যারা অ্যানিক্সকে বিভিন্ন মার্বেল আইটেমের জন্য ব্যবহার করেছিলেন।

এটি বুঝতে আকর্ষণীয় হবে যে অনিক্স হ’ল নখর বা আঙুলের পেরেকের জন্য একটি গ্রীক শব্দ। যেহেতু শিরাগুলি আঙুলের পেরেকের রঙের মতো দেখায়।
অনিক্স হ’ল এক ধরণের কোয়ার্টজ যা বেশ কয়েকটি গহনার পণ্যগুলিতে কাটা যায়। কালো অনিক্স ফ্যাশন গহনাগুলি কানের দুলগুলি যতটা কানের দুলের পাশাপাশি রিংয়ের ক্রিয়াকলাপের জন্য শক্তিশালী ক্যাবোচনগুলির সাথে সম্পর্কিত, তেমনি জ্যামিতিক আকারগুলিতে তৈরি করা যেতে পারে।

অনিক্স শব্দ অলঙ্কার
দুটি হার্ট আকৃতির কালো অনিক্স ফ্যাশন গহনা রত্নগুলি যা ভালবাসার বার্তা দিয়ে চকচকে করে। আটটি চকচকে হীরা দ্বারা বেষ্টিত, তারা একটি সমসাময়িক চেহারা সরবরাহ করে যা সংবেদনশীল।
উত্স: জুয়েলসফর্ম ডটকম এই পৃথিবীর ফুলের চেয়ে অনেক বেশি দর্শনীয় পাশাপাশি খুব সুন্দর কিছু নেই। 14 কে হলুদ সোনায় তৈরি এই বেশ অনিক্স ফ্যাশন গহনা রিংগুলি আমাদের প্রকৃতির আবেদনটির কথা মনে করিয়ে দেয়।
[এসসি: মিডিয়াড]
সূত্র: জুয়েলসফর্ম
ওভাল কাট লিভার ব্যাক কানের দুলের এই মার্জিত জুটি অনিক্স ফ্যাশন গহনাগুলিকে একটি নতুন স্তরে নিয়ে যায়। তাই অত্যন্ত পরিশীলিত, এই কানের দুলগুলি দৈনিক পরিধানের পাশাপাশি বিশেষ সামাজিক অনুষ্ঠানের জন্যও সেরা।
[এছাড়াও পড়ুন: গ্লাস জপমালা গহনা]
উত্স: জুয়েলসফর্ম।
উত্স: জুয়েলসফর্ম.কম.অনেক্স দুল অলঙ্কার
এবার, প্রজাপতিটি একটি বাগান থেকে আপনার পাতলা নেকলাইন পর্যন্ত আদর্শকে সরিয়ে দেয়। এই দুর্দান্ত চেহারার কালো অনিক্সের দুলটি পছন্দ করার পাশাপাশি প্রকৃতি প্রকাশ করার মতো সমস্ত কিছু রয়েছে।
সহজ পাশাপাশি বহুমুখী, ওভাল কাটা কালো অনিক্সের সাথে এই ডায়মন্ড সলিটায়ার দুল পাশাপাশি শীর্ষে একটি দর্শনীয় হীরা দুর্দান্ত দেখায়। একটি 14 কে সোনার লুপ আকারে সেট করুন যা চেইনটি ধারণ করে, এটি অনিক্স অ্যান্টিক গহনাগুলির কাছে কঠোর প্রতিযোগিতা।
সূত্র: জুয়েলসফর্ম.কম অনিক্স অলঙ্কারগুলি ক্লিনিং করছে
এটি উল্লেখ না করেই যায় যে আপনার অনিক্স অ্যান্টিক ফ্যাশন গহনাগুলি কখনও কখনও পরিষ্কার করার পাশাপাশি খুব কমই নয়। মনে রাখবেন যে ধ্রুবক ত্বকের সাথে যোগাযোগের পাশাপাশি রাসায়নিকগুলি পাথরটিকে বাতিল করতে পারে।
প্রয়োজনীয় জিনিস:
বেকিং সোডা
কাপড়ের নরম টুকরা
থালা বাসন ধোয়ার সাবান

পরিষ্কার নির্দেশাবলী
প্রথমে একটি নরম কাপড় দিয়ে কালো অনিক্স ফ্যাশন গহনা পরিষ্কার করুন। পাথরে জমে থাকা ময়লা পরিষ্কার করতে আপনাকে সহায়তা করতে কয়েক ফোঁটা জল ব্যবহার করুন।
আপনাকে শক্ত দাগ পরিষ্কার করতে সহায়তা করার জন্য এখন পানিতে অল্প পরিমাণে খাবার সাবান যুক্ত করুন।
যদি অনিক্স অলঙ্কারগুলি কোনও সেটিংয়ে থাকে তবে আপনার বেকিং সোডা (1 চামচ) পাশাপাশি জল (3 ওজ) থেকে তৈরি পেস্টটি ব্যবহার করে প্রথমে সেটিংসটি পরিষ্কার করার প্রয়োজন হয়।
এই পেস্টটি প্রায় 5 মিনিটের জন্য রৌপ্যে বসতে দিন এবং তারপরে এটি পরিষ্কার টুকরো কাপড় দিয়ে মুছুন।

উত্স: অ্যারোর্নেডুক ডটকমস ইন্সগ্রিন্স পাশাপাশি নতুন বছরগুলি কোণার চারপাশে রয়েছে, কেন এটি আপনার উপর সেরা অনিক্স ফ্যাশন গহনা দিয়ে উদযাপন করবেন না। দুর্দান্ত ধারণা দেয়! ইতিমধ্যে, আপনি কীভাবে এই রচনাটি আবিষ্কার করেছেন তা ঠিক বুঝতে পারি।