Category

এই পোস্টগুলির মতো সাপ্তাহিক নিউজ আপডেট

? টুইটার বা ফেসবুকে আমাদের সাথে মেনে চলুন – এটি আমরা যা পড়ছি তার সম্পাদিত সংস্করণ! (আমরা একইভাবে টুইট করি যদি আমরা আমাদের কর্পোরেটেডিয়ালস টুইটার ফিডের সাথে দুর্দান্ত বিক্রয় সম্পর্কে শুনি)) আপনি একইভাবে পিন্টারেস্ট, ইনস্টাগ্রামে বা আমাদের আরএসএস ফিডের মাধ্যমে আমাদের সাথে মেনে চলতে পারেন।
আপনার বসন্ত কাজের ওয়ারড্রোব জন্য কিছু নতুন আবিষ্কার খুঁজছেন? ইউলুকফ্যাব ব্যবসায়-নৈমিত্তিক টুকরোগুলির জন্য ছয়টি টিপস ব্যবহার করে।
আপনার কাজটি প্রেমে নারী আইনজীবীরা পেশা ছেড়ে যাওয়ার বিষয়ে ভাবেন এমন সর্বাধিক সাধারণ কারণগুলি নিয়ে আলোচনা করেন। তারা কি সহকর্মীদের কাছ থেকে যা শুনেছেন তাদের সাথে তারা কি সামঞ্জস্যপূর্ণ যারা এটিকে ছাড়ার বিষয়ে বিশ্বাস করছেন?
নিউইয়র্ক টাইমস ’সিনোস্ফিয়ার ব্লগ চীন থেকে একটি নতুন গবেষণা সমীক্ষা পরীক্ষা করে যা আবিষ্কার করেছে যে ব্যবসায় বোর্ডগুলিতে মহিলাদের একটি উচ্চ অংশ সংরক্ষণ করা জালিয়াতি হ্রাস করে।
এই এনপিআর গল্পটি একটি নতুন গবেষণা সমীক্ষা দেখায় যা মুহুর্তের উত্তপ্ত বিষয়, মহিলাদের বেতন – পাশাপাশি উচ্চতর আলোচনার কাজ।
সময়ের সাথে সম্পর্কিত একটি গল্প প্রকাশ করে যে মহিলা চাকরি-সন্ধানকারীরা এমন অবস্থানগুলি সরিয়ে ফেলেন যা দৃ ser ়তার মতো স্টেরিওটাইপিকভাবে পুরুষ বৈশিষ্ট্যগুলির প্রয়োজন।
হুম, “কীভাবে বিকেল ৫ টা ৫০ মিনিটে কাজ ছেড়ে যায় পাশাপাশি এখনও যা কিছু করুন “? এর মধ্যে কি সকাল 5:00 টায় কাজ শুরু করার অন্তর্ভুক্ত রয়েছে? যদিও এই ফোর্বস ব্লগ প্রকাশনা আপনারা সবাইকে 5:00 টায় দরজাটি না পেতে পারে, তবে অন্তর্ভুক্ত দক্ষতার ধারণাগুলি এখনও পড়ার মতো।
লাইফহ্যাকার কিটস্ট্রিং পরীক্ষা করে, একটি “কেবল ক্ষেত্রে” ওয়েব অ্যাপ যা আপনার মাকে ইন্টারনেট ডেটিং ক্রিয়াকলাপগুলিতে আপনার সম্পর্কে কিছুটা কম উদ্বিগ্ন করে তুলতে পারে।
আপনার বসের বিবাহ সম্পর্কে এটি কী? ওহ, অপেক্ষা করুন, এটি একজন পরিচালক বিবাহ? আইন উপরে ব্যাখ্যা করে।
যদি আপনি কেবল আপনার করগুলি শেষ করছেন (চিন্তা করবেন না, আমরা বিচার করব না), পপসুগার ওয়াইজ লিভিংয়ের সঠিক থাকার জন্য আটটি শেষ মুহুর্তের ধারণা রয়েছে।

আমরা কি কিছু মিস করেছি? এখানে তাদের যুক্ত করুন, বা তাদের নিউজ@coroporte.com এ প্রেরণ করুন। আপনাকে ধন্যবাদ বলুন!